LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু , আটক ৩



বি এ রায়হান,গাজীপুর:
গাজীপুরের টঙ্গীর মরকুন মধ্যপাড়া এলাকায় মানসুরা আক্তার(২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পেয়ে লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

নিহত আঞ্জুরা নেত্রকোনা জেলার পূর্বধলা থানার জাগির গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে।

নিহতের পিতা মোসলেম উদ্দিন জানান, প্রায় ১১ মাস পূর্বে একই থানা এলাকার কমল ফকিরের ছেলে এরশাদ হোসেন নয়নের সাথে বিয়ে হয় আঞ্জুরার। বিয়ের পর থেকে মরকুন মধ্যপাড়া শাজাহান ফকিরের বাড়িতে ভাড়া বাসায় স্বামী ও তার পরিবারের লোকজনের সাথে বাস করতো সে। বেশ কিছুদিন ধরে আঞ্জুরার স্বামী তার বাবার কাছ থেকে টাকা এনে দেয়ার জন্য চাপ দিয়ে আসছিল। তার বাবা দিনমজুর বিধায় সে টাকা এনে দিতে অপারগতা জানায়। এতে স্বামী ও স্বামীর পরিবারের লোকজন তার ওপর মানুষিক ও শারিরীক নির্যাতন চালাতে শুরু করে। গত তিন চার দিন আগে যথারিতি স্বামী নয়ন আঞ্জুরার বাবার কাছ থেকে ২০ হাজার টাকা এনে দেয়ার কথা বলে। এ নিয়ে গত মঙ্গলবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ হয়। বিয়য়টি সে তার মাকে মুঠোফোনে বলে যে, আমার সুখ চাইলে তাড়াতাড়ি ২০ হাজার টাকা পাঠাও অন্যথায় ওরা আমাকে মেরে ফেলবে।

ওই রাতেই গৃহবধু মানসুরার রহস্যজনক ভাবে মৃত্যু হয়।

তিনি আরো বলেন আমার মেয়ের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আমার মেয়েকে ওরা সবাই মিলে মেরে ফেলেছে। আমি একজন অসহায় বাবা হিসেবে আমার মেয়েকে যারা হত্যা করেছে তাদের বিচার চাই।

টঙ্গী পূর্ব এস আই জুলহাস উদ্দিন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি খাটের উপর শোয়ানো অবস্থায় দেখতে পাই। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করি। নিহতের গলার ডানপাশে একটি আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী নয়ন (২৪), দেবর আরশাদ (২২) ও ননদ সোলেমাকে (২৬) আটক করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনজনকে থানায় এনে প্রাথমিক জিঙ্গাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।


1